Trial Run

হত্যার হুমকি দিয়ে মাদ্রাসাছাত্রীকে একাধিকবার ধর্ষণ, মাদ্রাসার পরিচালক গ্রেপ্তার

ছবি: সংগৃহীত

১০ বছর বয়সী মাদ্রাসাছাত্রীকে হত্যার ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণ করেন মাদ্রাসার পরিচালক বেল্লাল। এতে অচেতন হয়ে পড়লে মেয়েটিকে রেখে পালিয়ে যান তিনি।

মাদারীপুরের কালকিনি উপজেলায় একাধিকবার ধর্ষণের অভিযোগে মাদ্রাসার পরিচালক মো. বেল্লাল বেপারীকে (৬০) গ্রেপ্তার করেছে পুলিশ। ডাসারের পান্তাপাড়া এলাকা থেকে গতকাল সোমবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়।

ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসানুজ্জামান এই তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে, গতকাল সোমবার রাতে ডাসার থানায় বাদী হয়ে বেল্লাল বেপারীর বিরুদ্ধে মামলা করেছেন ওই ছাত্রীর খালা।

গ্রেপ্তার ব্যক্তির নাম বেল্লাল বেপারী। তিনি ডাসার থানার পান্তাপাড়া খাতেমুন নেছা হাফেজি মহিলা মাদ্রাসার পরিচালক।

তিনি জানান, সোমবার রাতে ওই শিশুর খালা থানায় এসে ধর্ষণের ঘটনায় মামলা করেন। কালকিনি উপজেলার ডাসার থানাধীন একটি মাদ্রাসায় পাঁচ বছর ধরে পড়াশোনা করছিল ওই শিশু। তাকে বিভিন্ন সময় অনৈতিক প্রস্তাব দিয়ে আসছিলেন বেল্লাল। তাতে রাজি না হওয়ায় রোববার রাতে মাদ্রাসার পরিচালক ছাত্রীটিকে তার নিজ কক্ষে ডেকে নিয়ে ভয়ভীতি দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে এবং কাউকে বললে তাকে মেরে ফেলার হুমকিও দেন। 

একপর্যায়ে মেয়েটি অচেতন হয়ে পড়লে তাকে রেখে পালিয়ে যান বেল্লাল। এ সময় ওই মাদ্রাসার আরেক শিক্ষার্থী ওই ছাত্রীর শারীরিক অবস্থা দেখে এবং বিষয়টি জানার পর তার খালাকে ঘটনা সম্পর্কে বলে। পরে সোমবার রাতে ওই ছাত্রীর খালা বাদী হয়ে ডাসার থানায় মাদ্রাসার পরিচালক বেল্লাল বেপারীর বিরুদ্ধে মামলা করেন। রাতে মেয়েটির খালা মামলা করার পরই গ্রেপ্তার করা হয় বেল্লালকে।

এ বিষয়ে ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসানুজ্জামান বলেন, ‘এ ঘটনায় থানায় মামলা হয়েছে এবং আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।’

এসডব্লিউ/এমএন/এসএস/১৬১১ 


State watch সকল পাঠকদের জন্য উন্মুক্ত সংবাদ মাধ্যম, যেটি পাঠকদের অর্থায়নে পরিচালিত হয়। যে কোন পরিমাণের সহযোগীতা, সেটি ছোট বা বড় হোক, আপনাদের প্রতিটি সহযোগিতা আমাদের নিরপেক্ষ সাংবাদিকতার ক্ষেত্রে ভবিষ্যতে বড় অবদান রাখতে পারে। তাই State watch-কে সহযোগিতার অনুরোধ জানাচ্ছি।

ছড়িয়ে দিনঃ
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

আপনার মতামত জানানঃ